রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
টেকনাফে বস্তাবন্দি শিশু হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ২ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কক্সবাজারে শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ ও অনুদান প্রদান করেছে ‘আমরা বিএনপি পরিবার’ কুতুবদিয়ায় বিশ্ব নদী দিবস পালিত টেকনাফে নিখোঁজ মেয়ে শিশুর বস্তিাবন্দি মরদেহ উদ্ধার ৩৫ হাজার ইয়াবা সহ পুলিশ কনস্টেবল সহ আটক ২ সেনা কর্মকর্তারা ম্যাজিষ্ট্রেসি ক্ষমতাপ্রাপ্ত : মব জাষ্টিস নিন্দনীয় ৪৮ মামলার আসামী জিয়াবুলের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান : অস্ত্র উদ্ধার টেকনাফে ৩১ দখলদারের থাবায় ১৪ বছরে নিশ্চিহ্ন ৩০০ বছরের পুরোনো বৌদ্ধ বিহার আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১

মহেশখালীতে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ যুবকের মৃতদেহ দুদিন পর উদ্ধার

মহেশখালী প্রতিনিধি : মহেশখালীর কুহেলিয়া নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ মাহবুব আলম (৩০) এর মৃতদেহ ২ দিন পর উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন কোহেলিয়া নদীর চর থেকে আত্মীয়-স্বজন ও স্থানীয়রা তার লাশটি উদ্ধার করে।

নিহত মাহবুব আলম উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দক্ষিণ ঝাপুয়া গ্রামের স্থানীয় বাসিন্দা মোহাম্মদ’র (মাহমুদ)পুত্র।

নিহতের পারিবারিক সূত্র জানান, মাহবুব আলম গত কয়েক বছর ধরে উত্তর নলবিলা মাঝেরপাড়া গ্রামে শ্বশুর নুরুল ইসলামের বাড়িতে সস্ত্রীক বসবাস করত। গত ১৩ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যা ০৭ টায় মাহবুব আলম তার অপর তিন সঙ্গী আবু তালেব, উকিল আহমদ ও মোঃ আলীর সাথে মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন কোহেলিয়া নদীর দারাখালের মোহনায় মাছ ধরতে যায়। সেখানে মাছ ধরা রত অবস্থায় মাহবুব আলম তার সামান্য দূরত্বে অবস্থানকারী সাথীদের উদ্দেশ্যে বাঁচাও বাঁচাও বলে ডাক দিয়ে নিখোঁজ হয়ে যায়। সতীর্থরা তাকে উদ্ধারের চেষ্টা করেও খুঁজে না পাওয়ায় বাড়িতে এসে সংবাদ দেয়। ওই দিন রাত থেকে গত দু’দিন ধরে নিহতের পরিবার ও শ্বশুরবাড়ির লোকজন তার সন্ধান করেও জীবিত বা মৃত লাশ উদ্ধার করতে পারছিল না। অবশেষে দুদিন পর বৃহস্পতিবার সকাল ১১ টায় মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন দক্ষিণ পাশে কোহেলিয়া নদীর চরে দেশে গিয়ে আতকাপাড়া অবস্থা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই জানান, নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলে মাহবুবের বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। পুলিশ ও তার সন্ধানে কাজ শুরু করেছিল। স্থানীয়রা নদী থেকে তার লাশটি উদ্ধার করে বলে জানা গেছে। বিকেলে তার নিজ গ্রাম ঝাপুয়ায় জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888